নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চবি উপাচার্যের সাথে সিঙ্গাপুরে নিযুক্ত হাইকমিশনারের সাক্ষাৎ

চবি উপাচার্যের সাথে সিঙ্গাপুরে নিযুক্ত হাইকমিশনারের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিঙ্গাপুরে নিয়োজিত বাংলাদেশের হাইকমিশনার মোঃ তৌহিদুল ইসলাম।

শনিবার (১ জানুয়ারি) বেলা ১২টার দিকে চবি ক্যম্পাসস্থ উপাচার্যের বাসভবনে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় চবি উপ-উপাচার্য (একাডেকিম) প্রফেসর বেনু কুমার দে, চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস.এস. মনিরুল হাসান, চবি কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মহীবুল আজিজ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ রাশেদ-উন-নবী, আইকিউএসির পরিচালক প্রফেরস ড. মোহাম্মদ আবুল হোসাইন, আইসিটির পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ খাইরুল ইসলাম, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম, এস্টেট শাখার প্রশাসক ড. মোঃ মঈনুল ইসলাম, সহকারী প্রক্টরবৃন্দ এবং অফিস প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য মান্যবর অতিথিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনিন্দ্য সুন্দর সবুজ ক্যাম্পাসে স্বাগত জানান ও ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে তিনি চবির বিভিন্ন অনুষদ, বিভাগ, ইনস্টিটিউট এবং একাডেমিক কার্যক্রমের একটি সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরেন এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে অবহিত করেন।

উপাচার্য বলেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে কর্মমূখি শিক্ষার উপার গুরুত্ব দিতে হবে। সে লক্ষ্য অর্জনের জন্য বর্তমান প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উপাচার্য শিক্ষার ক্ষেত্রে সিঙ্গাপুরের বিশ্ববিদ্যালয়ের সাথে শিক্ষা কার্যক্রম বিনিময়ে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে হাইকমিশনারের সহযোগিতা কামনা করেন। অতিথি চবি ক্যাম্পাসে এসে মুগ্ধ হন এবং চবিতে শিক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ সম্পর্কে জেনে আগ্রহ প্রকাশ করেন।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে টেকনিক্যাল ও ভোকেশনাল ইনস্টিটিউট প্রতিষ্ঠা, শিক্ষকবৃন্দের উচ্চতর অধ্যায়ন ও শিক্ষার্থীদের স্কলারসিপের বিষয়ে সার্বিক সহযোগিতর আশ্বাস প্রদান করেন। অতিথি উপাচার্যকে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com